এড মানি করে বিকাশে টাকা আনার নিয়ম | how to add money in bkash

এড মানি করে ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম: আসসালামু আলাইকুম আশা করি সকলে ভালো আছেন। আজকের এই পোস্টে আমি আপনাদের জানাবো, এড মানি করে ব্যাংক থেকে  বিকাশে টাকা আনার নিয়ম। আপনার ব্যাংকের অ্যাকাউন্ট বা ভিসা কার্ড থেকে বিকাশে টাকা আনতে পারবেন মুহূর্তেই।

এড মানি করে বিকাশে টাকা আনার নিয়ম
এড মানি করে বিকাশে টাকা আনার নিয়ম

ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে ব্যাংক একাউন্ট থেকে কাস্টমার বিকাশ একাউন্টে ফান্ড ট্রান্সফার করা যাবে মুহূর্তেই। ইন্টারনেট ব্যাংকিং এর সাহায্যে ব্যাংক থেকে বিকাশে টাকা আনতে বেনিফিসিয়ার হিসেবে বিকাশ একাউন্ট এড করতে হবে। বিকাশ অ্যাপে ব্যাংক টু বিকাশ এ কোন চার্জ নেই।


আপনাদের মধ্যে যারা এড মানি করে ব্যাংক থেকে  বিকাশে টাকা আনার নিয়ম সম্পর্কে জানতে ইচ্ছুক তাদের জন্য আজকের পোস্টটি অনেক সাহায্যকারী হতে চলছে কারণ এড মানি করে ব্যাংক থেকে  বিকাশে টাকা আনার নিয়ম সম্পর্কে এই পোস্টে বিস্তারিত জানতে পারবেন। তাই মনোযোগ সহকারে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে হবে। চলুন শুরু করা যাক -

আপনি এই পোস্টে এড মানি করে ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এবং আরও যে সকল বিষয়ে জানতে পারবেন তার সূচিপত্র নিচে দেয়া হলো যথাঃ
  •  ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম
  •  কার্ড থেকে বিকাশে টাকা আনার নিয়ম 
  • ব্যাংক টু বিকাশ চার্জ



এড মানি করে ব্যাংক থেকে  বিকাশে টাকা আনার নিয়ম


ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে এড মানি করে ব্যাংক একাউন্ট বা কার্ড থেকে বিকাশে টাকা আনুন মুহূর্তে। ব্যাংক থেকে বিকাশ একাউন্টে ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে টাকা ট্রান্সফার করার জন্য প্রথমে বেনিফিশিয়ার হিসেবে বিকাশ একাউন্ট এড করে নিতে হবে।

আপনি দুইটি সোর্স বা মাধ্যমে অ্যাড মানি করে বিকাশে টাকা আনতে পারবেন যথাঃ

১) Bank to bKash
২) Card to bKash

 

ব্যাংক থেকে বিকাশের টাকা আনার নিয়ম
ব্যাংক থেকে বিকাশের টাকা আনার নিয়ম 


ব্যাংক থেকে বিকাশের টাকা আনার নিয়ম 

ব্যাংক টু বিকাশ করে বিকাশ একাউন্টে টাকা আনুন সহজেই। আপনি ব্যাংক টু বিকাশ করে দুইভাবে ব্যাংক থেকে বিকাশে টাকা আনতে পারবেন যথাঃ

১) Bank Account
২) Internet Banking

১) Bank Account: ব্যাংক একাউন্ট থেকে বিকাশ একাউন্টে টাকা আনার জন্য অবশ্যই ব্যাংক একাউন্টে আপনার মোবাইল নাম্বার এবং এনআইডি কার্ড নাম্বার এবং জন্মতারিখ এড করা থাকতে হবে। ব্যাংক একাউন্ট থেকে বিকাশে টাকা আনার জন্য যে ধাপগুলো অনুসরণ করতে হবে তা নিচে দেওয়া হলঃ


ধাপ ১ঃ প্রথমে বিকাশ অ্যাপে গোপন পিন কোড দিয়ে লগইন করুন এবং ওপেন করুন।

ধাপ ২ঃ এরপর Add Money অপশন নির্বাচন করুন।
ধাপ ৩ঃ তারপর Bank to bKash অপশন নির্বাচন করুন। 

ধাপ ৪ঃ এরপর Bank Account অপশন নির্বাচন করুন। 
ধাপ ৫ঃ 

২) Internet Banking: ইন্টারনেট ব্যাংকিং ব্যবহার করে বিকাশ একাউন্টে টাকা আনার জন্য বেনিফিশিয়ারি হিসেবে বিকাশ একাউন্ট এড করতে হবে।



কার্ড থেকে বিকাশে টাকা আনার নিয়ম
কার্ড থেকে বিকাশে টাকা আনার নিয়ম 


 কার্ড থেকে বিকাশে টাকা আনার নিয়ম 
 

কার্ড টু বিকাশ

আপনি তিন ধরনের কার্ডের মাধ্যমে কার্ড টু বিকাশ করতে পারবেন যথাঃ

১) ভিসা কার্ড (Visa): ভিসা কার্ড থেকে বিকাশ একাউন্টে টাকা আনুন সহজেই। বাংলাদেশের যেকোনো ব্যাংকের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, বা প্রিপেইড ভিসা কার্ড, থেকে বিকাশ গ্রাহকরা এড মানি করে টাকা আনতে পারবেন নিমিষেই।

বিকাশ একাউন্টে ভিসা কার্ড সেভ করে রেখে পরবর্তীতে দ্রুত Add Money করে টাকা আনতে পারবেন।

২) মাস্টার কার্ড (Mastercard): 
মাস্টারকার্ড থেকে বিকাশ একাউন্টে টাকা আনতে পারবেন অনায়াসে। বাংলাদেশের যেকোনো ব্যাংকের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, বা প্রি-পেইড মাস্টারকার্ড থেকে বিকাশ গ্রাহকরা অ্যাড মানি করতে পারবেন। এছাড়াও লংকা-বাংলা ফাইন্যান্স থেকে  মাস্টারকার্ড থেকেও বিকাশ একাউন্টে টাকা আনতে পারবেন।

৩) আমেরিকান এক্সপ্রেস / সিটি ম্যাক্স (American Express / Citymaxx): সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেস / সিটি ম্যাক্স কার্ড থাকলে বিকাশ একাউন্টে Add Money করে সহজেই টাকা আনতে পারবেন। 


ভিসা কার্ড টু বিকাশে এড মানি করে টাকা আনার নিয়ম
ভিসা কার্ড টু বিকাশে এড মানি করে টাকা আনার নিয়ম



ভিসা কার্ড টু বিকাশ

আমি এখন আপনাদের ভিসা কার্ড থেকে কিভাবে বিকাশ একাউন্টে সহজে অ্যাড মানির সাহায্যে টাকা আনতে হয় এই বিষয়টি তুলে ধরব মনোযোগ সহকারে পোষ্ট টি সম্পূর্ণ পড়ুন।


১) প্রথমে bkash অ্যাপস টি লগইন করুন।
২) এরপরে Add Money অপশনটি সিলেক্ট করুন।

৩) এখন অ্যাড মানি সোর্স হিসেবে Card to bkash অপশন সিলেক্ট করুন। 
৪) এরপর Visa সিলেক্ট করুন।

৫) ডিফল্টভাবে My Account সিলেক্ট করা থাকবে, অন্য বিকাশ একাউন্টে টাকা পাঠালে Other Account সিলেক্ট করুন।

৬) Amount অপশনে টাকার পরিমান লিখুন।
৭) Select your card অপশনে ক্লিক করে Add new card অপশন Select করুন এবং Proceed বাটনে ক্লিক করুন। 

৮) এরপর আপনার কার্ডের নাম্বার সহ প্রয়োজনীয় তথ্য পূরণ করুন। কার্ডের সকল তথ্য পূরণ করা হয়ে গেলে নিচের Proceed বাটনে ক্লিক করুন। 

৯) এরপর Enter your code below এই ঘরে আপনি যে ব্যাংকের কার্ড ব্যবহার করবেন সেই ব্যাংক থেকে একটি ছয় সংখ্যার কোড চলে আসবে এই কোডটি সঠিকভাবে বসিয়ে নিন। কিছু সময়ের মধ্যে কোডটি না পেলে নিচের Resend বাটনে ক্লিক করুন।

কোডটি চলে আসলে এই কোডটি সঠিকভাবে বসিয়ে নিন এরপর Confirm বাটনে ক্লিক করুন।

কিছু সময়ের মধ্যেই বিকাশ একাউন্ট থেকে এ ধরনের একটি কনফার্মেশন মেসেজ পাবেন। এভাবেই আপনি খুব সহজেই Add Money এর সাহায্যে কার্ড থেকে বিকাশে টাকা নিয়ে আসতে পারবেন।

Bkash 
You have received deposit of Tk 50.00 from VISA Card. Fee Tk 0.00. Balance Tk 54.15. TrxID BG14guyfjji at 01/07/2024 19:51


শেষ কথা: আশা করি আপনারা পোস্টটি পড়ে এড মানি করে ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম সম্পর্ক বুঝতে পেরেছেন। বিকাশ সম্পর্কে অন্যান্য সকল ভিডিও দেখতে আমাদের ইউটিউব চ্যানেলে ভিজিট করুন।
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন